• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিকাশ অ্যাড মানিতে মাসজুড়ে দিনে ৮০ জন পাবেন ৫০০ টাকা করে ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৫ অক্টোবর ২০২১, ২২:১১

বিকাশ অ্যাড মানি

অক্টোবর মাসজুড়ে ব্যাংক বা কার্ড থেকে বিকাশে অ্যাড মানি করে প্রতি ঘন্টায় প্রথম ৫ জন গ্রাহক জিতে নিতে পারছেন ৫০০ টাকা করে ক্যাশব্যাক। প্রতিদিন সকাল ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত প্রতি ঘন্টায় ব্যাংক বা কার্ড থেকে বিকাশ-এ ৬,৫০০ টাকা কিংবা তার বেশী অ্যাড মানি করা প্রথম ৫ জন গ্রাহক পাবেন এই ক্যাশব্যাক।

একজন গ্রাহক ক্যাম্পেইন চলাকালীন দিনে একবার এই অফারটির জন্য বিবেচ্য হবেন। যে নাম্বারে অ্যাড মানি করা হবে সেই বিকাশ অ্যাকাউন্টে ২-৩ কার্যদিবসের মধ্যে ক্যাশব্যাক পৌঁছে যাবে।

বর্তমানে ২৯টি বাণিজ্যিক ব্যাংকের গ্রাহকরা ইন্টারনেট ব্যাংকিং ও অ্যাপ থেকে সহজেই নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন। একই সাথে বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ড ও মাস্টারকার্ড থেকে একইভাবে নিজের বা প্রিয়জনের বিকাশ অ্যাকাউন্টে টাকা আনতে পারছেন গ্রাহকরা।

বিকাশে টাকা আনতে প্রথমে গ্রাহককে যে ব্যাংক থেকে অ্যাড মানি করতে চান সেই ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং-এ নিবন্ধন করে নিজের বা প্রিয়জনের বিকাশ নম্বর বেনিফিশিয়ারি হিসেবে যুক্ত করতে হবে। এরপর ইন্টারনেট ব্যাংকিং এ লগ ইন করে কয়েকটি সুনির্দিষ্ট ধাপে বিকাশ নম্বর, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর, টাকার পরিমাণ, ওটিপি কোড, বিকাশ পিন ইত্যাদি টাইপ করলে বিকাশ অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন সহজেই। লেনদেন সম্পন্ন হলে গ্রাহক এসএমএস নোটিফিকেশন পাবেন।

কার্ড থেকে অ্যাড মানি করতে বিকাশ অ্যাপের কার্ড টু বিকাশ অপশন থেকে কয়েকটি ধাপ অনুসরণ করেই অ্যাড মানি করার সেবা নেয়া যাচ্ছে। একজন গ্রাহক একাধিক কার্ড থেকে এই সেবা নিতে পারেন।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top