• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রকাশ পেলো সুরিয়ার কাঙ্গুভা`র টিজার

রাশেদ রাসেল | প্রকাশিত: ২১ মার্চ ২০২৪, ১২:০৩

ছবি: সংগৃহীত

সিরুথাই শিভার পরিচালনায় সুরিয়ার আসন্ন চলচ্চিত্রের নাম দেওয়া হয়েছে কাঙ্গুভা । নির্মাতারা রবিবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন ছবির টাইটেল টিজার ৷ ছবিটি আগামী বছরের শুরুতে প্রেক্ষাগৃহে আসবে ।

সিরুথাই শিভা পরিচালিত অভিনেতা সুরিয়ার আসন্ন চলচ্চিত্রের নাম রবিবার প্রকাশ করলেন নির্মাতারা । এতদিন এই ছবিকে সুরিয়া ৪২ হিসেবে সম্বোধন করা হচ্ছিল ৷ এ বার তার নাম দেওয়া হল কাঙ্গুভা । রবিবার ছবির টাইটেল টিজার প্রকাশিত হয়েছে ৷ নির্মাতারা সামনের বছরের শুরুতে এই ফ্যান্টাসি-অ্যাকশন ড্রামাটি মুক্তি দেওয়ার লক্ষ্য রেখেছেন ।

সোশ্যাল মিডিয়ায় ইউভি ক্রিয়েশনস প্রকাশ করেছে কাঙ্গুভা টাইটাল টিজার । ইনস্টাগ্রামে কাঙ্গুভার শিরোনাম পোস্টারের পাশাপাশি ছবিটি সম্পর্কে সামান্য ইঙ্গিত দিয়ে নির্মাতারা লিখেছেন, "আগুনের শক্তির সঙ্গে একজন মানুষের পরাক্রমশালী বীর হয়ে ওঠার গল্প ৷"

জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতা সুরিয়ার কাঙ্গুভাকে "শক্তিশালী বীর গাথা" হিসেবে অভিহিত করা হয়েছে । কাঙ্গুভার মুখ্য চরিত্রও সোশ্যাল মিডিয়ায় তাঁর আসন্ন ছবির টাইটেল টিজার শেয়ার করেছেন ৷ ৪৭ বছর বয়সি অভিনেতা সেই টিজার শেয়ার করে লিখেছেন, "এই শক্তিশালী গল্পে শিব এবং টিমের সঙ্গে কাজ করে নিখুঁত আনন্দ পেলাম । কাঙ্গুভার টাইটেল লুক ভাগ করে নিতে পেরে খুশি ৷"



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top