• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


জায়েদ খানের অনুষ্ঠানে ৫ সাংবাদিকের ফোন চুরি!

রাশেদ রাসেল | প্রকাশিত: ২৬ মার্চ ২০২৪, ১২:০৭

ছবি: সংগৃহীত

গত রবিবার, ২৪ মার্চ হেলিকপ্টারে উড়ে গিয়ে টাঙ্গাইল আকুরটাকুর পাড়ায় মি. কাট নামে সেলুন উদ্বোধন করেন চিত্রনায়ক জায়েদ খান। আর এই অনুষ্ঠান কাভার করতে ঢাকা থেকে টাঙ্গইলে যান এক ঝাঁক সংবাদকর্মী। আর তাদের সাথেই ঘটে গেলো এক অনাকাঙ্খিত ঘটনা।

জায়েদ খানকে এক নজর দেখার জন্য জড়ো হন টাঙ্গাইলের লাখো আমজনতা। আর এই ভিড়ের সুযোগ কাজে লাগিয়ে চোর নিয়ে গেলো সাংবাদিকদের মোবাইল ফোন। মোট ৫টি মোবাইল ফোন হারিয়ে যায় এই অনুষ্ঠানে। তার মধ্যে একজন নিউজ ফ্ল্যাশ-71 এর সংবাদকর্মী আব্দুল হাসিব।

তিনি জানান, “আমরা জায়েদ খানের ফুটেজ নেওয়ার জন্য দাড়িয়ে ছিলাম, এ সময় একজন সংবাদ কর্মী এসে বলেন আমার ফোন নেই, তারপর আমিও আমার পকেটে হাত দিয়ে দেখি আমার ফোনও নেই। আর এভাবেই মোট পাঁচ জনের ৫ টি ফোন নিয়ে যায় চোর।“ এই ঘটনা জানার পর দুঃখ প্রকাশ করেছেন জায়েদ খান।

এই অনুষ্ঠানে মডেল ও উপস্থাপিকা ইসরাত পায়েলের ডাকে সাড়া দিয়ে মি. কাট সেলুনের ফিতা কাটেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ইসরাত পায়েলসহ অভিনেতা ডি এ তায়েব।



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top