• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২ এপ্রিল ২০২১, ২০:৩২

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত

দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর নিজের নেটমাধ্যমে এই কথা জানিয়ে লেখেন, ‘২০১৯ সালের দাদাসাহেব ফালকে পুরস্কার দেওয়া হচ্ছে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের অন্যতম সেরা শিল্পী রজনীকান্তকে’।

২০১৯ সালের দাদাসাহেব ফালকে পুরস্কার গত বছরই ঘোষণা হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু কোভিডের কারণে গত বছর তা হয়ে ওঠেনি। চলতি বছরে তাই ২০১৯-এর পুরস্কারের ঘোষণা হল।

কেন্দ্রীয় মন্ত্রীর ঘোষণা থেকে জানা গেছে, যে জুরি বোর্ড রজনীকান্তকে এ বারের পুরস্কারের জন্য বেছে নিয়েছে, তার সদস্য আশা ভোঁসলে, সুভাষ ঘাই, শঙ্কর মহাদেবন, এবং বিশ্বজিৎ চট্টোপাধ্যায়। অভিনেতা, প্রযোজক এবং চিত্রনাট্যকার হিসেবে তাঁর অবদানের জন্য এই সম্মান বলেও মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

১৯৭৫ সালে তামিল ছবি ‘অপূর্ব রাগনগল’-এ কাজের সূত্রে রজনীকান্ত তাঁর অভিনয় জীবন শুরু করেন। চলচ্চিত্র দুনিয়ায় প্রায় ৪৫ বছর কাটিয়ে ফেলা রজনীকান্ত হালে সিদ্ধান্ত নিয়েছিলেন, নিজের রাজনৈতিক দল তৈরি করবেন। কিন্তু অসুস্থতার কারণে তিনি পরে সেই সিদ্ধান্ত থেকে সরে আসেন।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top