• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


একই দলে রোনালদো-মেসি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৩ আগষ্ট ২০২১, ১৮:২২

একই দলে রোনালদো-মেসি!

প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) বিশ্বের অন্যতম সবচেয়ে বড় দলবদল করে ফেলেছে। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের অবসানের পর লিওনেল মেসির সঙ্গে চুক্তি করেছে তারা। এখন ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি করে নতুন চমক দিতে চায় ফরাসি জায়ান্টরা।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক দিয়ারিও এএস’এর প্রতিবেদন অনুযায়ী, ২০২২ সালে পর্তুগিজ ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে নিতে আগ্রহী পিএসজি। কিলিয়ান এমবাপ্পের জায়গায় রোনালদোকে হয়তো দেখা যেতে পারে। এই মৌসুমের পর দুজনই হয়ে যাবেন ফ্রি এজেন্ট।

দুই চিরপ্রতিদ্বন্দ্বী ও সময়ের অন্যতম সেরা দুই ফুটবলারকে এক দলে, পাশাপাশি খেলতে দেখা অবশ্যম্ভাবীয়। কিন্তু পিএসজি যদি সত্যিই জুভেন্টাস ফরোয়ার্ডকে রাজি করাতে পারে, তাহলে বিশ্ব ফুটবলে ঘটে যাবে সেই অসম্ভব ঘটনাও।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top