• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


‘শক্তিশালী বার্তা’ দিয়ে আর্জেন্টিনার অ্যাওয়ে জার্সি প্রকাশ

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৩১ আগষ্ট ২০২২, ০২:০০

‘শক্তিশালী বার্তা’ দিয়ে আর্জেন্টিনার অ্যাওয়ে জার্সি প্রকাশ

কাতার বিশ্বকাপ শুরু হতে আর তিন মাসও নেই। এবারের আসরের ফেভারিট দল আর্জেন্টিনা অ্যাওয়ে ম্যাচে কোন জার্সি পরবে, সেটা উন্মোচিত হলো সোমবার। বিশ্বকাপের জন্য নতুন আর্জেন্টিনা জাতীয় দলের অ্যাওয়ে জার্সি পরা লিওনেল মেসি ও পাউলো দিবালার ছবি প্রকাশ করেছে অ্যাডিডাস।

মেসি ও দিবালা দুজনই অ্যাডিডাসের সঙ্গে চুক্তিবদ্ধ। তাদের মাধ্যমেই উন্মোচন করা হলো কাতারে পরতে যাওয়া দলের অ্যাওয়ে জার্সি। এটি বিশেষ কারণে দৃষ্টি আকর্ষণ করেছে। এই প্রথমবার আর্জেন্টিনার জার্সির রঙ বেগুনি। অ্যাডিডাস ও এএফএ’র লোগো রুপালি রঙয়ের এবং কাঁধের উপর হালকা বেগুনি তিনটি স্ট্রাইপ।

জার্সির এই রঙ নির্বাচন করার ব্যাখ্যা দিয়েছে অ্যাডিডাস। তারা বলছে, লিঙ্গ সমতায় অনুপ্রাণিত হয়ে এই রঙয়ের জার্সি তৈরি করা হয়েছে।

আগামী ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে গ্রুপ ‘সি’-এর প্রথম ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ২৬ ও ৩০ নভেম্বর পরের দুটি ম্যাচ মেক্সিকো ও পোল্যান্ডের বিপক্ষে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top