• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিক্রি হচ্ছে রোনালদোর ইংল্যান্ডের বাড়ি

নিজস্ব প্রতিনিধি | প্রকাশিত: ২১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৫

রোনালদোর ওল্ড ট্রাফোর্ডের বাড়ি

ইংল্যান্ডের ওল্ড ট্রাফোর্ডের বাড়ি ছেড়ে বর্তমানে বান্ধবী আর সন্তানদের নিয়ে সৌদি আরবের রিয়াদে বিলাসবহুল হোটেলে বসবাস করছেন পর্তুগিজ তারকা রোনালদো। আল-নাসরে যোগ দেওয়ার পর থেকে রোনালদোর ওল্ড ট্র্যাফোর্ডে সেই বিলাসবহুল বাড়িটি এখন খালিই পড়ে আছে।

বাড়িটি বিক্রির করার জন্য এক আবাসন এজেন্টের সাথেও চুক্তি করেছেন সি আর সেভেন। ইতিমধ্যে আবাসন এজেন্ট জ্যাকসন-স্টপস বাড়িটি বিক্রির উদ্দেশ্যে ক্রেতা চেয়ে বিজ্ঞাপন ও দিয়ে যাচ্ছে।

ইউরোপের সংবাদ মাধ্যম দ্য সান প্রকাশ করেছে, আধুনিক সব সুযোগসুবিধা থাকা বাড়িটি কিনতে খরচ পড়বে ৫.৫ মিলিয়ন পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৭০ কোটি টাকা।

আরও পড়ুন: 'মাল্টিমিডিয়া রিপোর্টার্স অ্যাসোসিয়েশন' এর আত্মপ্রকাশ

আধুনিক এই বাড়িতে রয়েছে সাতটি বেডরুম ও ছয়টি বাথরুম। একটি হাই টেক ফিটনেস রুমের সাথে আছে বিশাল একটি সুইমিংপুলও। সুইমিংপুলে রয়েছে আধুনিক বাথটাব যেখানে গরম পানি বাষ্প বের হয় এবং সাথে ম্যাসাজেরও ব্যবস্থা। সাড়ে পাঁচ মিলিয়ন পাউন্ডের বাড়িতে একটি সিনেমা দেখার কক্ষ ও প্যাডল টেনিস কোর্ট রয়েছে। গাড়ি রাখার জন্য আছে একটি গ্যারেজও।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top