• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে জাটকাসহ স্টিল বডি জব্দ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৮ জানুয়ারী ২০২১, ২২:১২

বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে জাটকাসহ স্টিল বডি জব্দ

বাংলাদেশ কোস্ট গার্ডের বিশেষ অভিযানে ১৪২ মন (৫,৬৮০ কেজি) জাটকাসহ একটি স্টিল বডি জব্দ করা হয়। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আমিরুল হক এ তথ্য জানান।

লেঃ কমান্ডার আমিরুল হক বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টায় বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন বরিশাল কর্তৃক দুইটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় বরিশাল জেলার বন্দর থানাধীন কীর্তনখোলা নদী থেকে একটি ইঞ্জিন চালিত ফাইটার বোট তল্লাশি করে আনুমানিক ৮৮০ কেজি জাটকা জব্দ করা হয়।

অপরদিকে, সকাল সাড়ে ৯টায় বরিশাল লঞ্চ ঘাট সংলগ্ন কীর্তনখোলা নদী থেকে একটি স্টিল বডি তল্লাশি চালিয়ে আনুমানিক ৪,৮০০ কেজি জাটকাসহ একটি একটি ইঞ্জিন চালিত স্টিল বডি জব্দ করা হয়। অভিযানে সর্বমোট ৫,৬৮০ কেজি জাটকাসহ একটি ইঞ্জিন চালিত স্টিল বডি জব্দ করা হয়।

পরবর্তীতে বরিশাল সদর উপজেলার এসিল্যান্ড মেহেদী হাসান (সহকারী কমিশনার ভূমি) ও মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্নামত এর উপস্থিতিতে বিভিন্ন এতিমখানা ও অসহায় পরিবারের মাঝে জাটকা বিতরণ করা হয় এবং ইঞ্জিন চালিত স্টিল বডিটি মৎস্য বিভাগের কাছে হস্তান্তর করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে মা ইলিশ রক্ষা ও জাটকা নিধন প্রতিরোধ, আইন শৃঙ্খলা ও মাদক নিয়ন্ত্রণ এবং জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা, বন-দস্যুতা ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top