রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সেই ইয়ামিনকে মুশফিকের জার্সি উপহার

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৭

ইয়ামিনকে জার্সি উপহার দিচ্ছেন মুশফিকুর রহিম। পাশে ইয়ামিনের মা ঝর্ণা আক্তার (ছবি: সংগৃহীত)

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর পল্টনের একটি মাঠে  বোরকা পরিহিত এক মা তার সন্তানের সঙ্গে ক্রিকেট খেলছেন।  বোরকার পড়ে সন্তানের সাথে ক্রিকেট খেলার এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন এক ফটো সাংবাদিক।  সেই ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিউজফ্ল্যাশ৭১

 

ভাইরাল হওয়া ছবির ছোট্ট ছেলেটির নাম ইয়ামিন সিনান। সে আরামবাগের একটি মাদ্রাসার ছাত্র। পড়াশোনার পাশাপাশি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে অনুশীলন করে সে।  রাজধানীর পল্টন এলাকার মাঠে সেদিন সতীর্থ ও কোচ নির্ধারিত সময়ে না পৌঁছানোয় মা ঝর্ণা আক্তার ছেলেকে সঙ্গ দিতে নেমে পড়েন মাঠে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মা-ছেলের এই ক্রিকেট খেলা নিয়ে ইতিবাচক এবং নেতিবাচক আলোচনার জন্ম দেয়। তবে এই খবর দৃষ্টি কেড়েছে জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিমের। মুশফিকুর চোখে ব্যাপারটা ইতিবাচক। তাইতো মাঠে গিয়ে তাদের সঙ্গে দেখা করে চমকে দিয়েছেন এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বনানী মাঠে গিয়ে মুশফিক দেখা করেন ইয়ামিন এবং ঝর্ণা আক্তারের সঙ্গে।  এসময় মুশফিক ইয়ামিনকে উপহার দেন ক্রিকেট সামগ্রী। সেই উপহারের মধ্যে আছে তার একটি ব্যাট, জার্সি এবং ব্যাটিং গ্লাভস।  মুশফিকের উপহার দেয়ার ছবিগুলোও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে।  মুশফিকের এমন  উদ্যোগের জন্য অনেকেই তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ধন্যবাদ দিচ্ছেন।

এনএফ৭১/এমকে/২০২০

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top