পাকিস্তানে পুলিশ ট্রাক লক্ষ্য করে আত্মঘাতী বিস্ফোরণ, নিহত ২

রায়হান রাজীব | প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২, ০০:১৫

পাকিস্তানে আত্মঘাতী বিস্ফোরণ

পাকিস্তানের কোয়েটায় বালেলি এলাকায় এ ঘটনা ঘটে। এতে একজন পুলিশ সদস্য ও এক শিশু নিহত হয়েছে। এছাড়া হামলায় আহত হয়েছেন অন্তত ২৪ জন। এদের মধ্যে ২০ জনই পুলিশ সদস্য। খবর জিও নিউজের।

বুধবার কোয়েটার ডিআইজি জানান, ঘটনার পরপরেই ঘটনাস্থলে পুলিশ ও উদ্ধারকর্মীরা দ্রুত ছুটে যান। এছাড়া বোমা নিষ্ক্রিয়কারী স্কোয়াডের সহায়তাও চাওয়া হয়। দেশটির আইন প্রয়োগকারী সংস্থা জানিয়েছে, পুলিশের ট্রাককে লক্ষ্য করে এই বিস্ফোরণ ঘটানো হয়েছে। আহত পুলিশ এবং বেসামরিক লোকদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

কোয়েটার ডেপুটি ইন্সপেক্টর জেনারেল গোলাম আজফার মহেসার গণমাধ্যমে বলেছেন, বিস্ফোরণটি আত্মঘাতী হামলা ছিল। ঘটনাস্থলের কাছে আত্মঘাতী বোমা হামলাকারীর দেহাবশেষ খুঁজে পাওয়া গেছে । গোলাম আজফার মহেসার বলেন, বিস্ফোরণে পুলিশের ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়।

এছাড়া প্রতিবেদনে বলা হয়েছে, বিস্ফোরণে পুলিশের ট্রাকসহ তিনটি গাড়ি এবং কাছাকাছি থাকা আরও দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে।

এ হামলার তীব্র নিন্দা জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ও প্রেসিডেন্ট আরিফ আলভি। ঘটনার দ্রুত তদন্ত করতে নির্দেশ দিয়েছেন শাহবাজ। এছাড়া, হামলায় নিহতদের পরকালে শান্তি ও আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রেসিডেন্ট আলভি।

 

 

 

 

 

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top