সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

মনোজ বাজপেয়ীর টুইটার অ্যাকাউন্ট হ্যাকড

রায়হান রাজীব | প্রকাশিত: ৮ জানুয়ারী ২০২৩, ০১:৫৯

মনোজ বাজপেয়ী

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী লেখেন, আমার টুইটার হ্যাক করা হয়েছে, আমার প্রোফাইলে কোনও ধরনের যোগাযোগ করার চেষ্টা করবেন না। এমনকী, কোনও পোস্ট দেখলে প্রতিক্রিয়াও দেবেন না। সমস্যা সমাধানের চেষ্টা চলছে। প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হচ্ছে। আমি নিজেই সব কিছু জানাব আপনাদের।

এই বিষয়ে কোনও পুলিশি অভিযোগ জানিয়েছেন কি-না, তা স্পষ্ট করেননি ‘ফ্যামিলি ম্যান’ খ্যাত অভিনেতা। মনোজ বাজপেয়ীর অ্যাকাউন্ট হ্যাকডের নেপথ্যে রয়েছেন কারা, তা এখনও অজানা।

আরও পড়ুন>>>ধামরাইয়ে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৫

১৯৯৮ সালে রামগোপাল বর্মা পরিচালিত ‘সত্য’ ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে খ্যাতি ছড়িয়ে পড়ে মনোজের। এই ছবিতে ভিকু মাতরের চরিত্রে জনপ্রিয়তা পান তিনি। তার পর ‘শুল’ থেকে শুরু করে ‘গ্যাংস অফ ওয়েসিপুর’ কিংবা ‘ফ্যামিলি ম্যান’ সবতেই নিজের ছাপ রেখেছেন তিনি।

বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন মনোজ। আপাতত তাঁর ঝুলিতে আছে 'স্যুপ' নামে একটি সিরিজ। এ ছাড়াও মুক্তির অপেক্ষায় 'ফ্যামিলি ম্যান'-এর তৃতীয় কিস্তি।

ডিসেম্বর মাসে মা গীতা দেবীকে হারিয়েছেন মনোজ। তাঁকে সোশ্যাল মিডিয়াতেই ট্রিবিউট জানিয়েছিলেন অভিনেতা। তিনি লিখেছিলেন, আমার জীবনের ইস্পাত নারীকে জানাই শ্রদ্ধা। আমার মা। তিনি ইস্পাত নারী। এই নামেই তাঁকে সম্বোধন করতাম আমি। আমার মায়ের ছয়টি সন্তান। তিনি একজন কৃষকের স্ত্রী। আমার পরিবারকে সকল দুঃখ এবং দুর্দশা থেকে রক্ষা করেছিলেন আমার মা। নিজের সমস্ত স্বপ্নকে জলাঞ্জলি দিয়েছিলেন তিনি। সবসময় সন্তানদের এবং স্বামীর মঙ্গল কামনা করেছেন। পুরনো দিনে ফিরে যেতে চাইছে আমার মন।

 

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top