• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বেতাগা সারা দেশের জন্য অনুপ্রেরণা: স্বাস্থ্য সচিব

বাগেরহাট থেকে | প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২১, ২২:৫৭

বেতাগা সারা দেশের জন্য অনুপ্রেরণা: স্বাস্থ্য সচিব

বাংলাদেশের সেরা ইউনিয়ন হিসেবে স্বীকৃতি পাওয়ার পর ধারাবাহিকতা রক্ষা করে বেতাগা ইউনিয়ন পরিষদ দেশের অন্যান্য স্থানীয় সরকার প্রতিষ্ঠানের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছে। উন্নয়নে এ ইউনিয়ন সকলের জন্য অনুপ্রেরণা বলে মন্তব্য করেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয়ের জেষ্ঠ্য সচিব লোকমান হোসেন মিয়া। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) বেতাগা দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বেতাগা দিবসে এসে তিনি ফকিরহাট উপজেলাকে শতভাগ মানুষের করোনা টিকা গ্রহণ করা দেশের প্রথম উপজেলা হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। এসময় তিনি বেতাগা লোকসংস্কৃতি কেন্দ্র, মাসকাটা ইউনাইটেড বিদ্যালয়ের বহুতল ভবন ও কমিউনিটি ক্লিনিকের সম্প্রসারিত ভবন উদ্বোধন করেন এবং বেতাগার বিভিন্ন উন্নয়নমূলক কাজ ও স্টল পরিদর্শন করেন।

বেতাগা দিবসের অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা বিভাগীয় কমিশনার এনডিসি মো. ইসমাইল হোসেন, স্বাস্থ্য বিভাগের অতিরিক্ত সচিব মো. সাইদুর রহমান, স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা, পরিবার পরিকল্পনা বিভাগের পরিচালক মো. হাবিবুল হক খান, বাগেরহাট জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক মোছা শাহানাজ পারভীন, বাগেরহাট সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, উপজেলা চেয়ারম্যান স্বপন দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top