• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মিষ্টি দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফের সদস্যরা

দিনাজপুর থেকে | প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২২, ০৮:৪০

মিষ্টি দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফের সদস্যরা

দিনাজপুরের হিলি সীমান্তে বাঙালির বাংলা নববর্ষ (পহেলা বৈশাখ) উপলক্ষে মিষ্টি উপহার দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছে বিজিবি ও বিএসএফের সদস্যরা।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় হিলি সীমান্তের ২৮৫নং মেইন পিলারের ১১নং সাবপিলার সংলগ্ন চেকপোস্ট গেটের শূন্য রেখায় বিজিবি ও বিএসএফের সদস্যরা এই শুভেচ্ছা বিনিময় করে।

এসময় বিএসএফের পক্ষ থেকে ভারতের হিলি বিএসএফের চেকপোস্ট কমান্ডার ইন্সপেক্টর বাল কৃষান ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোখলেছুর রহমান মিষ্টি উপহার দিয়ে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করে। এসময় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর অনন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোখলেছুর রহমান জানান, বৃহস্পতিবার বাঙালির বাংলা নববর্ষ (পহেলা বৈশাখ) তাই সীমান্তে মিষ্টি উপহার দিয়ে দুই বাহিনীর মাঝে শুভেচ্ছা বিনিময় করা হয়েছে। উভয় পক্ষ থেকে মিষ্টি উপহার দেওয়া হয়।

তিনি আরও বলেন, ‘সৌহার্দ্য, সম্প্রীতি, ভ্রাতৃত্ববোধ বজায় রেখে সীমান্তে সুষ্ঠু ও সুন্দরভাবে দুই বাহিনী যেন একসঙ্গে মিলে মিশে কাজ করতে পারে সেজন্য দুই দেশের বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলোতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকে। দীর্ঘদিন ধরে এধরনের রেওয়াজ চলে আসঝে। এমন কর্মকাণ্ডের ফলে দুই বাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরও দৃঢ় হবে বলে আশা করি।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top