বুধবার, ৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বোনের জানাজায় এসে সড়ক দুর্ঘটনায় লাশ হলেন ভাই

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩০ মে ২০২২, ০২:৪৬

বোনের জানাজায় এসে সড়ক দুর্ঘটনায় লাশ হলেন ভাই

বোনের জানাজায় অংশ নিতে গিয়ে নিজেই লাশ হলেন রমজান হাওলাদার নামের এক যুবক। ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে যমুনা লাই‌নের একটি বাস দুর্ঘটনার কবলে পড়ে। এতে প্রাণ যায় ১০ জনের।

রোববার (২৯ মে) দুপুরে রমজান হাওলাদারের ভাই না‌সির হাওলাদার বলেন, আমাদের বোন ময়না বেগম মারা গেছেন শ‌নিবার (২৮ মে)। আজ তার দাফন হওয়ার কথা ছিলো। এ কারণে ভাই ঢাকা থেকে আসছিলেন। কিন্তু পথে দুর্ঘটনায় তিনি মারা গেলেন। একসঙ্গে ভাই ও বোনকে হারালাম। এ শোক সহ্য করার মতো না।

তিনি আরও জানান, রমজান ঢাকার সাভারের জিরাবোতে এক‌টি গার্মেন্টেসে সি‌কিউরিটির দা‌য়িত্বে ছি‌লেন।

উজিরপুর থানার পু‌লিশের উপ-প‌রিদর্শক মোহাম্মদ সালাউদ্দিন জানান, লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসের ১০ যাত্রী নিহত হন। রোববার ভোরে উজিরপুরের বামরাইল ইউনিয়নে ঢাকা-বরিশাল মহাসড়কের সানুহারে এ দুর্ঘটনা ঘটে। এর কারণ ক্ষতিয়ে দেখতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top