শুক্রবার, ১০ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাসচাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৩ জুন ২০২২, ০৩:৪৯

বাসচাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত

ময়মনসিংহের ত্রিশালে বাসচাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২ জুন) দুপুর আড়াইটার দিকে ত্রিশাল-বালিপাড়া সড়কের শেখবাজার করতালী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের তেরছাটি গ্রামের মৃত আব্দুল হেলিমের ছেলে আবু বকর সিদ্দিক (৪০) ও একই উপজেলার পৌর সদরের দত্তপাড়া গ্রামের শফিকুর রহমানের মেয়ে আইরিন সুলতানা (৩০)।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, ওই দুই মোটর সাইকেল আরোহী ত্রিশাল থেকে ঈশ্বরগঞ্জের দিকে যাচ্ছিলেন। বালিপাড়া সড়কের শেখবাজার করতালী ব্রিজ এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা শালবন পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

ওসি আরও বলেন, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top