বৃহঃস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বান্দরবানের আরও দুই উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা

রায়হান রাজীব | প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২২, ০৫:৪৫

বান্দরবান

বান্দরবানের রুমা ও রোয়াংছ‌ড়ি‌তে পর্যটক ভ্রম‌ণ নিরুৎসা‌হিত করার পর এবার জেলার আলীকদম ও থানচিতে পর্যটক ভ্রম‌ণে নি‌ষেধাজ্ঞা দেওয়া হ‌য়ে‌ছে।

রবিবার (২৩ অ‌ক্টোবর) বিকা‌লে জেলা প্রশাসক (রু‌টিন দা‌য়িত্ব) লুৎফুর রহমান স্বাক্ষ‌রিত জনস্বার্থে প্রকা‌শিত এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়‌টি জানানো হয়। 

গণ‌বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, জেলার আলীকদম ও থানচিতে সশস্ত্র বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসীদের উপস্থিতির বিষয়ে সুনির্দিষ্ট তথ্য সংগ্রহের জন্য সেনা সদস্যদের টহল কার্যক্রম পরিচালনা এবং গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখা হ‌বে।

এ অবস্থায় পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে ২৩ অক্টোবর থে‌কে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত ওই দুই উপজেলায় পর্যটকদের ভ্রমণ নিষিদ্ধ করা হ‌য়ে‌ছে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top