• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে সাংবাদিককে খুন

নিশি রহমান | প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২৩, ০২:৫৯

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসীর ছুরিকাঘাতে আশিকুল ইসলাম আশিক নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। এ ঘটনায়  প্রধান সন্দেহভাজন রায়হানকে আটক করেছে পুলিশ।

গতকাল বিকালে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। এ ঘটনায় রাত ৭টার দিকে জেলা শহরের শিমরাইলকান্দি রেললাইন এলাকা থেকে রায়হানকে আটক করা হয়।

 

নিহত আশিক জেলা শহরের আশরাফ উদ্দিনের ছেলে। তিনি ঢাকা থেকে প্রকাশিত নতুন দৈনিক পর্যবেক্ষণের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

আটক রায়হান পৌর এলাকার ভাদুঘর এলাকার শিরু মিয়ার ছেলে। এ সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি তার কাছ থেকে জব্দ করা হয়েছে।ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: শীতের সকালে দুই বাসের সংঘর্ষে ৩ জনের মৃত্যু

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া বাতিঘরের সভাপতি আজহারউদ্দিন বলেন, আশিক সাংবাদিকতার পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া বাতিঘর সংগঠনের সক্রিয় সদস্য ছিল।গতকাল বিকালে শহরের অবকাশ পার্কে আমাদের সংগঠনের মাসিক সভা ছিল। সভা শেষে আমরা দুটি রিকশায় ফিরছিলাম। আশিক আমার রিকশার পেছনের রিকশায় ছিল।

তিনি আরওবলেন, পাবলিক লাইব্রেরির সামনে পৌঁছানোর পর রায়হান নামে এক যুবকসহ আরও কয়েকজন দৌড়ে এসে আশিককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top