• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


গাছে বেঁধে ভাবীর শরীরে আগুন দিল দেবর

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১২ জানুয়ারী ২০২৩, ১০:২৬

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে বাড়ির উঠানে গাছের সঙ্গে বেঁধে গায়ে আগুন ধ‌রি‌য়ে দেওয়া সু‌ফি বেগম (৫০) মারা গে‌ছেন। বুধবার (১১ই জানুয়ারি) সকা‌লে ঢাকা মে‌ডি‌কেল ক‌লেজের শেখ হা‌সিনা বার্ন ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন অবস্থায় মারা যান তি‌নি। অপর‌দি‌কে দেবর লিয়াকত মোল্লাকে (৫০) আটক ক‌রে‌ছে পু‌লিশ।

মঙ্গলবার (১০শে জানুয়ারি) রা‌তে পু‌লিশ তা‌কে ঢাকা থে‌কে আটক ক‌রে। একইদিন সকাল ১১টার দিকে উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাঁপা গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাঁপা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইউসুফ আলী মোল্লার সঙ্গে তার আপন ভাই লিয়াকত মোল্লার দীর্ঘদিন ধরে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। অভিযুক্ত লিয়াকত মোল্লা একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। তিনি তার পৈতৃক সম্পত্তির প্রাপ্য অংশ বিক্রি করে চলে যান। কিন্তু এখনো তিনি সম্পত্তি দাবি করেন। এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে মঙ্গলবার সকালে লিয়াকত তার ভাবি সুফি বেগমকে ঘর থেকে বাইরে এনে উঠানে থাকা পেয়ারা গাছের সঙ্গে বেঁধে গায়ে আগুন ধরিয়ে দেন।

আরও পড়ুন : আফগানিস্তানে মেয়েদের পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়াশোনার অনুমতি

প‌রে স্বজনরা তা‌কে প্রথ‌মে কা‌শিয়ানী হাসপাতা‌লে ও প‌রে ঢাকা মে‌ডি‌কেল ক‌লে‌জের শেখ হা‌সিনা বার্ন ইউনিটে পাঠায়। সেখানে বুধবার ভোরে তার মৃত্যু হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মৃত‌্যুর বিষয়টি নি‌শ্চিত ক‌রে জা‌নি‌য়ে‌ছেন, এ ঘটনায় অভিযুক্ত দেবর লিয়াকত মোল্লা‌কে ঢাকা থে‌কে আটক করা হ‌য়ে‌ছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top