• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হবিগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণের পর বন্ধুর বাসায় নিয়ে ধর্ষণ

নিশি রহমান | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২৩, ০৩:৫৬

প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুরে এক স্কুলছাত্রীকে অপহরণের পর বন্ধুর বাসায় আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা মাধবপুর থানায় আজ সকালে একটি মামলা করেছেন। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও ভিকটিমের মা জানান, গত রবিবার সন্ধ্যায় বাড়ির পাশে রাস্তায় দাঁড়িয়ে প্রবাসী বাবার সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল ওই কিশোরী। এ সময় উপজেলার সাতপাড়িয়া গ্রামের মৃত নজু মিয়া খানের ছেলে মো. এমরান মিয়াসহ অজ্ঞাত ২-৩ জন তাকে অপহরণ করে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যায়।

আরও পড়ুন: টেকনাফে ইয়াবাসহ নারী আটক

পরে শায়েস্তাগঞ্জ থানা এলাকায় এক বন্ধুর বাসায় আটকে রেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে। গত বুধবার রাতে ভিকটিম কৌশলে পালিয়ে আসে। ভিকটিমকে স্থানীয় ইউপি সদস্য দেখতে পেয়ে তার মায়ের কাছে পৌঁছে দেয়। এ ঘটনায় তার মা শুক্রবার সকালে মাধবপুর থানায় এমরান মিয়াসহ অজ্ঞাত ২-৩ জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন।

মাধবপুর থানার এসআই মানিক সাহা বলেন, ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য আজ হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দি গ্রহণের জন্য হবিগঞ্জ বিচারিক আদালতে হাজির করা হবে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top