• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


টেকনাফের র‍্যাবের অভিযানে ইয়াবাসহ যুবক আটক

শাকিল খান | প্রকাশিত: ৩ মার্চ ২০২৩, ০২:৫৫

ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবাসহ মো. দেলোয়ার (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

বুধবার  ১ মার্চ সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক   মো. আবু সালাম চৌধুরী।  

তিনি জানান, গোপন সংবাদে জানতে পারি, কক্সবাজার -টেকনাফ গামী মহাসড়ক হ্নীলা ইউনিয়নের চৌধুরী পাড়া রাস্তার উপর মাদক কারবারি অবস্থান করছিল। সেসময় অভিযান চালিয়ে তার দেহ ও আশপাশ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা সহ তাকে গ্রেফতার করা হয়েছে। এবং উদ্ধার ইয়াবা ও আটক ব্যক্তি কে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়।

তিনি আরও জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আটক যুবকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে ।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top