• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শ্বশুরবাড়িতে এসে ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল !

শাকিল খান | প্রকাশিত: ১১ মার্চ ২০২৩, ২৩:০৮

ছবি: সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনে কাটা পড়ে মানিক মিয়া (৪৬) নামের একজন নিহত হয়েছেন। আজ সকালে কালীগঞ্জ উপজেলার সুন্দরপুর স্টেশনের পাশে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি গতকাল শুক্রবার কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের চাঁদবা গ্রামে শ্বশুরবাড়ি আসেন।

স্থানীয়রা জানান, মানিক মিয়া সুন্দরপুর স্টেশনের একটু দূরে রেল লাইনের পাশে হেডফোন কানে দিয়ে বসেছিলেন। এ সময় সাগর দাড়ির একটি ট্রেন রাজশাহী থেকে খুলনার দিকে যাচ্ছিলো। ট্রেনটি ঘটনাস্থলে পৌঁছালে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। পরে রেলপুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ ষ্টেশন মাষ্টার শাহ জাহান শেখ জানান, তিনি আত্মহত্যা করেছেন নাকি এটা দুর্ঘটনা তা জানা যায়নি।  তবে রেলপুলিশ তদন্ত করছে। তদন্তের পর বিষয়টি জানা যাবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top