• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বরিশালে পুলিশকে মারধর: ছাত্রলীগ সাধারণ সম্পাদকসহ আটক ৪

শাকিল খান | প্রকাশিত: ৯ এপ্রিল ২০২৩, ১৯:৫৩

পায়ে মোটরসাইকেলের চাকায় আঘাত লাগায় পুলিশ কনস্টেবলকে মারধর করেছে বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকসহ তার সঙ্গীরা। এই ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির পাইকসহ চারজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বিএইচপি একাডেমির সামনে এ ঘটনা ঘটে বলে জানান আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার। এছাড়া আটককৃতরা হলেন- জাকির পাইক ,মনির পাইক, জহিরুল হক পাইক ও জিয়া পাইক।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মাজহারুল ইসলাম সময় সংবাদকে বলেন, পুলিশ কনস্টবল ভূদেব বিশ্বাস বরিশাল আদালত থেকে সমনজারি শেষে ইফতারের আগ মুহূর্তে থানায় ফিরছিলেন। এ সময় হঠাৎ উপজেলা পরিষদের সামনে মোটরসাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সঙ্গীরা কনস্টেবল ভূদেব বিশ্বাসকে মারধর করে।

ওসি আরও বলেন, ঘটনার পরপরই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির পাইক ও তার সহযোগী জিয়া পাইককে আটক করা হয়েছে। কি কারণে হঠাৎ পুলিশকে মারধর করা হলো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। কনস্টেবল ভুদেব বিশ্বাস বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top