• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ট্রাক-বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্র নিহত

শাকিল খান | প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৩, ১৭:১৫

দিনাজপুর চিরিরবন্দর উপজেলায় ট্রাক ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার (১১ এপ্রিল) দশমাইল হাইওয়ে থানার উপ-পরিদর্শক ননী গোপাল এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে একই দিন সকাল ৭টার দিকে উপজেলার রানীরবন্দর কলেজমোড় বাজারের সামনে এ ঘটনা ঘটে।

নিহত প্রশান্ত রায় উপজেলার আলোকডিহি ইউনিয়নের ক্ষেনপাড়ার শ্যামল রায়ের ছেলে ও আলোকডিহি জেবি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। সে সকালে বাইসাইকেল চালিয়ে প্রাইভেট পড়তে যাচ্ছিল।

পুলিশের উপ-পরিদর্শক ননী গোপাল জানান, মহাসড়কে দিনাজপুরগামী দ্রুতগতির একটি মালবাহী ট্রাক ইছামতি কলেজমোড় বাজারে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা স্কুলছাত্র প্রশান্ত রায়ের বাইসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে সে নিহত হয়। 

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ রেখেছিল স্থানীয়রা। পরে উপজেলা নির্বাহী অফিসার, চিরিরবন্দর থানা ও দশমাইল হাইওয়ে পুলিশের একটি দল দ্রুত স্থানীয়দেরকে রাস্তা থেকে সরিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেন।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top