• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দুই হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

শাকিল খান | প্রকাশিত: ১১ এপ্রিল ২০২৩, ২১:২৯

নরসিংদীর রায়পুরায় দুই হাজার গরিব অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে।

 আজ মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আওয়ামীলীগ নেতা রিয়াদ আহমেদ সরকারের পক্ষ থেকে উপজেলার মনিপুরা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলার ছয়টি ইউনিয়নের দুই হাজার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য রাজিব আহমেদ, মরজাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানজিদা সুলতানা নাসিমা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান ও আসাদুজ্জামান টিটু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার বিশ্বাস।

অনুষ্ঠানে রিয়াদ আহমেদ সরকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে আমি এ বস্ত্র বিতরণ করছি। পর্যায়ক্রমে উপজেলার একটি পৌরসভা ও ২৪টি ইউনিয়নের ৮ হাজার গরীর ও দুস্থ মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর এ ঈদ উপহার পৌঁছে দেয়া হবে। অনুষ্ঠানে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে আবারও ক্ষমতা রাখতে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top