• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সড়কে গেল সাবেক সেনা সদস্যের প্রাণ

শাকিল খান | প্রকাশিত: ৩১ মে ২০২৩, ২০:৪৫

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের গফরগাঁওয়ে সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ শফিকুল ইসলাম ঢালী (৫৫) নামের মোটরসাইকেল আরোহী এক সাবেক সেনাসদস্য নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ মে) রাতে গফরগাঁও-ময়মনসিংহ সড়কের সালটিয়া ইউনিয়নের রৌহা-সুবর্ণপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শফিকুল উপজেলার উস্থি ইউনিয়নের বাঘেরগাঁও গ্রামের নেওয়াজ ঢালির ছেলে । তিনি ময়মনসিংহ শহরে পরিবার নিয়ে বসবাস করতেন।

জানা গেছে, মঙ্গলবার রাতে গফরগাঁও থেকে মোটরসাইকেলযোগে ময়মনসিংহে যাচ্ছিলেন। পথে রৌহা-সুবর্ণপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি সাথে সংঘর্ষ হয় তার। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে গিয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

পুলিশ জানান, মঙ্গলবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top