• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


চাঁদপুরে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত আটক

শাকিল খান | প্রকাশিত: ২৪ জুন ২০২৩, ২১:৩৩

ছবি: সংগৃহীত

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় বন্দুক ও দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাত দলের সদস্যকে আটক করেছে কোস্টগার্ড। শনিবার (২৪ জুন) বেলা ১১টায় কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

আটককৃত ব্যক্তিরা হলেন এখলাসপুর হাশিমপুর গ্রামের আরিফ হোসেন (২৩), সাব্বির হোসেন (১৯) ও ইমন হোসেন (১৯)।

মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোন অধীনস্থ বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক জেলার মতলব উত্তর থানাধীন এখলাছপুর ইউনিয়নের হাশিমপুর গ্রামের বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ওই গ্রামের একটি নির্জন বাড়িতে তল্লাশি করে ডাকাতির কাজে ব্যবহৃত একটি দুইনলা বন্দুক, একটি রামদা, একটি চায়নিজ কুড়াল, তিনটি ছুরি ও বিপুল পরিমাণ অস্ত্র তৈরির সরঞ্জামাদিসহ তিন ডাকাতকে আটক করা হয়।

মাশহাদ উদ্দিন নাহিয়ান বলেন, আমরা জানতে পেরেছি ওই এলাকায় তিনটি গ্রুপ আছে। তবে সদস্য সংখ্যা কত তা জানা যায়নি। এরা ঈদকে কেন্দ্র করে যেসব নৌযানে মূল্যবান মালামাল থাকে এবং নৌযানের শ্রমিকরা কোনো সময় তাদের বেতন পায় এ ধরনের তথ্য জেনে ডাকাতি করে। মূলত তারা এখলাছপুর, মোহনপুর ও চেঙ্গারচর এলাকা থেকে ডাকাতি কার্যক্রম পরিচালনা করে।

আটক তিন ডাকাতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top