• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রেমের টানে কলেজছাত্রের বাড়িতে তিন সন্তানের জননী, অতঃপর...

শাকিল খান | প্রকাশিত: ৪ জুলাই ২০২৩, ১৭:৫১

ছবি: সংগৃহীত

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউনিয়নের পলি লক্ষ্মীপুর গ্রামের তিন সন্তানের জননী প্রেমের টানে একই ইউনিয়নের ইদিলপুর গ্রামের কলেজ পড়ুয়ার বাড়িতে স্ত্রীর দাবিতে অবস্থান করছেন। এ ঘটনার পর কলেজ পড়ুয়া ওই প্রেমিক বাড়ি থেকে পালিয়ে গা ঢাকা দিয়েছেন।

আজ মঙ্গলবার (৪ জুলাই) ইদিলপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। রবিবার ( ২ জুলাই) সকাল থেকে উপজেলার ইদিলপুর ইউনিয়নের পলি লক্ষ্মীপুর গ্রামে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করতে থাকেন ওই গৃহবধূ।

জানা যায়, উপজেলার ইদিলপুর গ্রামের কলেজ পড়ুয়া ছেলের (২১) সঙ্গে পাশাপাশি পলি লক্ষ্মীপুর গ্রামের ওই তিন সন্তানের জননীর প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। এরই ধারাবাহিকতায় ঈদের দুদিন পর গত শনিবার রাত ১০টার দিকে ওই যুবক তার প্রেমিকার সঙ্গে দেখা করতে যায় এবং শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এ সময় ওই গৃহবধূর স্বামী তাদের হাতে-নাতে ধরে ফেলে। এ বিষয়ে ইউপি সদস্যসহ এলাকাবাসী রাতভর দেন-দরবার করেও কোনো সুরাহা করতে পারেনি। পরে স্বামী তার স্ত্রীর সঙ্গে আর সংসার করবে না বলে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

পরে স্বামীর সংসার হবে না জেনে ওই গৃহবধূ গত ২ জুলাই সকালে কলেজ পড়ুয়া প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করতে থাকে। অবস্থা বেগতিক দেখে বাড়ি থেকে পালিয়ে গা ঢাকা দেয় ওই যুবক। এ ছাড়াও অভিযুক্ত যুবকের বোন, ভগ্নীপতি ও বাড়ির সদস্যরা অবস্থানরত ওই গৃহবধূকে মারধর করে বাড়ি থেকে বের করে দেয়। এরপর থেকে অভিযুক্ত প্রেমিকা বাড়ির বাইরে অবস্থান করছেন।

বিষয়টি ইদিলপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমানকে অবগত করলে তিনি ওই গ্রামে পুলিশ পাঠিয়ে পাহারার ব্যবস্থা করেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top