• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


খুমেক হাসপাতালে ভর্তি ১৯ ডেঙ্গু রোগী

শাকিল খান | প্রকাশিত: ৯ জুলাই ২০২৩, ১৭:২৬

ছবি: সংগৃহীত

খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ১৯ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। রবিবার (৯ জুলাই) সকালে হাসপাতালের কর্মকর্তা  ডা. সুভাষ রঞ্জন হালদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় নতুন করে হাসপাতালে আরও সাতজন রোগী ভর্তি হয়েছেন। নতুন সাজনসহ বর্তমানে ১৯ জন ডেঙ্গু রোগী ভর্তি রয়েছেন। চলতি বছরে এখন পর্যন্ত খুলনায় সর্বমোট ৭৬ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন।

তিনি আরও বলেন, এদের অধিকাংশই দেশের অন্য এলাকা থেকে ভ্রমণ করে এসেছেন। ডেঙ্গু থেকে বাঁচতে সবাইকে অপ্রয়োজনীয় ভ্রমণ পরিহার, পূর্ণ পোশাক পরিধান, বৃষ্টির পানি জমতে না দেওয়াসহ সচেতন হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top