• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বাসায় অসামাজিক কার্যকলাপ, নারীসহ আটক ২১

শাকিল খান | প্রকাশিত: ২২ আগষ্ট ২০২৩, ১৭:৫৩

ছবি: সংগৃহীত

ফেনীতে আবাসিক এলাকার একটি বাসা থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৬ নারীসহ ২১ জনকে আটক করা হয়েছে। সোমবার (২১ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতদের মধ্যে কলেজ ও মাদ্রাসা পড়ুয়া একাধিক শিক্ষার্থী, চাকরিজীবী, সিএনজিচালিত অটোরিকশাচালক, দিনমজুর রয়েছেন। মঙ্গলবার (২২ আগস্ট) ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, দীর্ঘদিন ধরে শহরের পুরাতন পুলিশ কোয়ার্টারের রায়হান টাওয়ারের নিচতলার বাসায় অসামাজিক কার্যকলাপ চলছিল। এমন তথ্যের ভিত্তিতে থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে নারী ও পুরুষসহ ২১ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার পর আদালতে পাঠানো হবে।

 

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top