• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ময়মনসিংহে বালুবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের ভয়াবহ সংঘর্ষ, নিহত ৪

রায়হান রাজীব | প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৩

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের শম্ভুগঞ্জে বালুবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে চারজন নিহত হয়েছেন। এ ছাড়া বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। সোমবার (২৫ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে শম্ভুগঞ্জের চর রঘুরামপুর এলাকায় এ ঘটনা ঘটে। 

তিনি জানান, শম্ভুগঞ্জের চর রঘুরামপুর এলাকায় বালুবোঝাই একটি ট্রাকে বলাকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। দুপুর দেড়টার দিকে চর রঘুরামপুরে শম্ভুগঞ্জ জিকেপি কলেজের পেছনের রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্গাপুরের জারিয়া থেকে আসা বলাকা এক্সপ্রেস ট্রেনটি ময়মনসিংহের শম্ভুগঞ্জের চর রঘুরামপুর ক্রসিং পার হচ্ছিল। তবে সেখানে ব্যারিয়ার না থাকায় বালুবোঝাই একটি ট্রাক রাস্তা থেকে ট্রেন লাইনে উঠে পড়ে। এ সময় ট্রেনের ধাক্কায় লাইনের পাশে ছিটকে পড়ে ট্রাকটি। আর ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে এগিয়ে থেমে যায়।

পুলিশ জানায়, বালুবোঝাই ট্রাকটি ব্যারিয়ার না থাকা শম্ভুগঞ্জ চর রঘুরামপুর লেভেল ক্রসিং পার হচ্ছিল। ট্রাকটি রাস্তা থেকে রেল লাইনে উঠে পড়ে। এতে ট্রাকের সঙ্গে বলাকা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে সংঘর্ষ ঘটে। এ সময় ট্রেনের ধাক্কায় লাইনের পাশে ছিটকে পড়ে ট্রাকটি। আর ট্রেনটি প্রায় এক কিলোমিটার সামনে এগিয়ে থেমে যায়। ট্রেনের ইঞ্জিনের সামনে থাকা এক যাত্রী, ট্রাকের চালক ও হেলপারসহ চারজন নিহত হয়েছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত নিহত কারো পরিচয় এখনও পাওয়া যায়নি।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন। তিনি জানান, শম্ভুগঞ্জের চর রঘুরামপুর এলাকায় বালুবোঝাই একটি ট্রাকে বলাকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ৪ জন নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ ও দমকল কর্মীরা পৌঁছে হতাহতদের উদ্ধারে কাজ করছেন।

ময়মনসিংহ সরকারি রেলওয়ে পুলিশের (জিআরপি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top