• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুনামগঞ্জের টাকা বিতরণকালে প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ৪

সুজন হাসান | প্রকাশিত: ৮ মে ২০২৪, ১২:৩৮

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের শাল্লা উপজেলা নির্বাচনে ভোটগ্রহণের কয়েক ঘণ্টা আগে সহকারী প্রিসাইডিং কর্মকর্তাসহ ৪ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৭ মে) রাত ২টার দিকে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অবনি মোহন দাসের পক্ষ থেকে টাকা বিতরণের অভিযোগে তাদের আটক করে পুলিশ। 

সহকারী প্রিসাইডিং কর্মকর্তা আটকের পর তার জায়গায় রাতেই নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়। আটককৃতরা হলেন— শাল্লা উপজেলা নির্বাচনের সহকারী প্রিসাইডিং কর্মকর্তা অপু চন্দ্র দাশ, শাল্লা ইউপির মোতাব্বির হোসেন, আব্দুস শহীদ ও আব্দুল খালেক। 

বিষয়টি নিশ্চিত করে জেলা নির্বাচন কর্মকর্তা ও দিরাই-শাল্লা উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, রাতে টাকা বিতরণের সময় তাদেরকে পুলিশ আটক করে। বর্তমানে তারা পুলিশ হেফাজতে আছেন। ওই জায়গায় নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়েছে। 

আটকের বিষয় নিশ্চিত করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা ও দিরাই-শাল্লা উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসেন। আটককৃত প্রিসাইডিং কর্মকর্তার জায়গায় নতুন কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।

শাল্লার অফিসার্স ইনচার্জ বলেন, রাতে টাকা বিতরণের সময় তাদের আটক করা হয়েছে। বর্তমানে তারা হেফাজতে আছেন।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top