• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


হিলিতে অপহরণের একদিন পর উদ্ধার, গ্রেপ্তার ৪

দিনাজপুর থেকে | প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০২১, ১৬:২১

হিলিতে অপহরণের একদিন পর উদ্ধার, গ্রেপ্তার ৪

অপহরণের একদিন পর দিনাজপুরের হিলিতে ভিকটিম উদ্ধারসহ ৪ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অপহরণকারীরা হলেন- জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার বিদ্দিগ্রামের গোলাম মোস্তফা, পাঁচবিবির বেড়াখায় গ্রামের নাজনীন আক্তার ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বড় চাপর গ্রামের ইসমাইল হোসেন ও আবু জাফর।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ১ বাগডা ইউনিয়নের কাটাগাড়ী গ্রাম থেকে অপহৃত আনোয়ার হোসেনকে উদ্ধার ও চার অপহরণকারীদের গ্রেপ্তার করেন হাকিমপুর (হিলি) থানা পুলিশ।

হাকিমপুর হিলি থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, বুধবার সন্ধ্যায় হাকিমপুর হিলির রাউতারা গ্রামের আনোয়ার হোসেন কে অপহরণ চক্রের একটি দল তাকে অপহরণ করে এবং ৩ লাখ টাকার মুক্তিপণ দাবি করে। পরে আনোয়ার হোসেনের ছেলে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সারাদিন গোবিন্দগঞ্জ উপজেলায় থানার অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার কাটাগাড়ী নামক গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার সহ ৪ জন অপহরণকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার সকালে তাদের দিনাজপুর জেল হাজতে পাঠানো হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top