• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মেয়েদের উত্যক্তের প্রতিবাদ করায়

কোটালীপাড়ায় নারীসহ ২ জনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারী ২০২১, ১৫:০৯

কোটালীপাড়ায় নারীসহ ২ জনকে পিটিয়ে আহত করেছে বখাটেরা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সরস্বতী পূজার অনুষ্ঠানে মেয়েদের উত্যক্ত করার প্রতিবাদ করায় চয়ন বৈদ্য নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। এ সময় চয়ন বৈদ্যকে রক্ষার জন্য মঞ্জিলা বেগম (৫০) নামে এক নারী এগিয়ে আসলে তাকেও পিটিয়ে আহত করে বখাটেরা।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকালে কোটারীপাড়া উপজেলার শুয়াগ্রামে এ ঘটনা ঘটে।

আহত স্কুল ছাত্র চয়ন বৈদ্য শুয়াগ্রামের গুরুদাস বৈদ্যর ছেলে ও শুয়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। অপর আহত মঞ্জিলা বেগম একই গ্রামের রহমান বিশ্বাসের স্ত্রী। আহত দুইজনকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত চয়ন বৈদ্যের পিতা গুরুদাস বৈদ্য বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগসুত্রে জানা গেছে, বুধবার (১৭ ফেব্রুয়ারী) শুয়াগ্রামের ডা. ভবানন্দের বাড়িতে সরস্বতী পূজার অনুষ্ঠানে পাশ্ববর্তী দক্ষিণপাড়া গ্রামের ছত্তার শেখের ছেলে শরিফুল শেখ (২০) ও আতিয়ার শেখের ছেলে আজগর শেখ পূজায় আগত মেয়েদের উত্যক্ত করে। এ সময় চয়ন বৈদ্য ও তার বন্ধুরা মিলে এর প্রতিবাদ করে।

এ ঘটনার সুত্র ধরে বৃহস্পতিবার সকালে চয়ন বৈদ্য নিজ বাড়ি থেকে শুয়াগ্রাম বাজারে যাওয়ার পথে শরিফুল শেখ ও আজগর শেখ তাদের বন্ধুদের নিয়ে মারধর শুরু করে। এ সময় চয়ন বৈদ্য দৌঁড়ে জীবন রক্ষার্থে পাশ্ববর্তী রহমান বিশ্বাসের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

এসময় বখাটেরা সেখানে গিয়েও ওই ছাত্রের উপর হামলা চালায়। এ সময় রহমান বিশ্বাসের স্ত্রী হামলাকারীদের হাত থেকে চয়ন বৈদ্যকে রক্ষা করতে গেলে হামলাকারীরা তাকেও মারধর করে।

আহত চয়ন বৈদ্যের পিতা গুরুদাস বৈদ্য বলেন, বখাটে শরিফুল ও আতিয়ার প্রায়ই বন্ধুদের নিয়ে এসে আমাদের এলাকার স্কুল-কলেজগামী মেয়েদেরকে উত্যক্ত করে। এর প্রতিবাদ করায় এই বখাটেরা আমার ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করেছে।

এ বিষয়ে জানার জন্য শরিফুল ও আতিয়ারদের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ লুৎফর রহমান বলেন, আহত চয়ন বৈদ্যের পিতা গুরুদাস বৈদ্যের একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top