• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


প্রাথমিক বিদ্যালয় খুলার বিষয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করা হবে

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১৪:৫৯

প্রাথমিক বিদ্যালয় খুলার বিষয়ে আন্তঃমন্ত্রণালয় বৈঠক করা হবে

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: জাকির হোসেন বলেছেন, ৭-৮ দিনের মধ্যে দেশের সকল প্রাথমিক বিদ্যালয় দ্রুত খুলে দেয়ার বিষয়ে আমরা আন্তঃমন্ত্রণালয় বৈঠক করবো। স্বাস্থ্যবিধি মেনে অচিরেই প্রাথমিক বিদ্যালয়গুলো খুলে দেবোর সিদ্ধান্ত গ্রহন করা হবে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) বিকেলে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে এসব বলেন। তিনি আরো বলেন, বিশ্বের অনেক দেশ করোনার টিকা না পেলেও আমরা পেয়েছি। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা করোনা টিকা নেয়া প্রয়া শেষ।

এর আগে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদিতে পুস্পমাল্যা অর্পন করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় জেলা শিক্ষা কর্মকর্তা আনন্দ কিশোর সাহা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান মোঃ সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা শিক্ষা কর্মকর্তা কল্পনা রানী ঘোষসহ শিক্ষকগণ উপস্থিত ছিলেন।


এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top