• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


সুন্দরগঞ্জে জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১

গাইবান্ধা থেকে | প্রকাশিত: ২১ মার্চ ২০২১, ১৬:৫২

সুন্দরগঞ্জে জমিনিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, নিহত ১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। সোনারায় ইউনিয়নের পশ্চিম বৈদ্যনাথ গ্রামে শুক্রবার (১৯ মার্চ) এই সংঘর্ষ হয় বলে পুলিশ জানিয়েছে। নিহত মোসলেম উদ্দিন উপজেলার পশ্চিম বৈদ্যনাথ গ্রামের বাসিন্দা।

আহতদের মধ্যে রয়েছেন মোসলেম উদ্দিনের ছেলে মন্জু মিয়া (৩৫), পশ্চিম বৈদ্যনাথ গ্রামের মোকছের আলী (৫০), মোজাম্মেল হক (৫৫), আলম মিয়া (৪০), আনজু মিয়া (৩৬) ও বাবলু মিয়া (২৬)। তাদের সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সোনারায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ বদিরুল আহসান জানান, দীর্ঘদিন ধরে ৩৫ শতক জমি নিয়ে পশ্চিম বৈদ্যনাথ গ্রামের মোসলেম উদ্দিনের সঙ্গে তার ভাতিজা আলম মিয়ার দ্বন্দ্ব চলে আসছিল। এর জের ধরে শুক্রবার দুপুরে মোসলেম উদ্দিনের সঙ্গে আলম মিয়ার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে প্রতিপক্ষের মারধরে মোসলেম উদ্দিন গুরুতর আহত হন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মোসলেম উদ্দিন মারা যান। উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে জানিয়ে তিনি বলেন, তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার পর থেকে প্রতিপক্ষের আলম মিয়া পলাতক রয়েছেন।

সুন্দরগঞ্জ থানার ওসি আব্দুল্লাহিল জামান বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মামলা দায়ের হলে ব্যবস্থা নেওয়া হবে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top