• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ২৭ মার্চ ২০২১, ১৮:০৫

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য শফিকুল ইসলাম (৫৫) নিহত হয়েছে। নিহত শফিকুল ইসলাম গোপালগঞ্জের ঘোনাপাড়া থেকে ঢাকা কর্মস্থলে যাওয়ার পথে শনিবার সকাল সাড়ে ৭টার সময় মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে দাশেরহাট নামক স্থানে চায়না রেল প্রজেক্টের একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ২৯৫২৬২ )’র সাথে ধাক্কা লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত পুলিশ সদস্য শফিকুল ইসলাম গোপালগঞ্জের ঘোনাপাড়ার মৃত হায়দার আলীর ছেলে।

স্থানীয়রা জানায় সকালে গোপালগঞ্জ থেকে আসা একটি মটর সাইকেল একটি মাইক্রোবাসের সাথে ধাক্কা লাগলে মটর সাইকেলটি দুমড়েমুচড়ে যায়। পরে মাইক্রোবাসের চালক তাকে মুকসুদপুর হাসপাতালে রেখে পালিয়ে যায় । মুকসুদপুর হাসপাতালের কর্মরত চিকিৎসক জানান ঘটনাস্থলেই পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য শফিকুলের মৃত্যু হয়েছে। ঘাতক মাইক্রোবাস ও চালককে গ্রেপ্তার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top