• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


পাবনায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ৪

পাবনা থেকে | প্রকাশিত: ২৯ মার্চ ২০২১, ১৮:৪৮

পাবনায় ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ আটক ৪

পাবনায় বিপুল পরিমানের ইয়াবা ট্যাবলেট ও একটি প্রাইভেটকারসহ ৪ জনকে আটক করেছে ডিবি পুলিশের একটি দল।

রোববার দুপুরে পাবনার পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, কক্সবাজার থেকে প্রাইভেটকারে করে ইয়াবার একটি বড় চালান আরিচা- পাবনার কাজিরহাট ফেরি পার হয়ে পাবনার আসছে। এমন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল কাজিরহাট ফেরিঘাট এলাকায় অবস্থান নেয়।

ভোর রাতে ফেরী যোগে আসা একটি প্রাইভেট কারে তল্লাশী চালায় ডিবি পুলিশ। এসময় ওই কার থেকে ১০ হাজার ৬’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও মাওলানা ছব্দবেশী পাবনার শীর্ষ মাদক ব্যবসায়ী আসলাম হোসেন (৪৬) ওরফে আসলাম হুজুর ও তার তিন সহযোগীকে আটক করে পুলিশ।

আটকরা হলেন- আসলাম হোসেন, তরিকুল ইসলাম বিশ্বাস, আশরাফুল আলম ও নাছিম রেজা।

পুলিশ আরও জানায়, আটকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী আসলাম হুজুর এক বছরের সাজা প্রাপ্ত আসামী তার নামে প্রায় ৮টি মামলা রয়েছে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন পাবনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আক্তার, মাসুদ আলম, ডিবি ওসি আব্দুল হান্নান প্রমূখ।

এনএফ৭১/জেএস/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top