• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


কোটালীপাড়ায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে | প্রকাশিত: ৮ জুন ২০২১, ২২:১৬

কোটালীপাড়ায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ওয়াটার এন্ড স্যানিটেশন প্রকল্পের উদ্বোধন ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলার কবি সুকান্ত অডিটোরিয়ামে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের অর্থায়নে ও প্রভাতী সেবা সংস্থার আয়োজনে এ প্রকল্পের উদ্বোধন এবং অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র হাজী মো: কামাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রকল্পটির উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ সভায় প্রভাতী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আয়নাল হোসেন শেখ, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হান্নান শেখ, আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান বুলবুল ও সুবিধাভোগী পলিনা মন্ডল বক্তব্য রাখেন।

প্রভাতী সেবা সংস্থার নির্বাহী পরিচালক আয়নাল হোসেন শেখ বলেন, এই প্রকল্পের মাধ্যমে উনশিয়া গ্রামের সুফলভোগীদের বাড়িতে ৫টি গভীর নলকূপ স্থাপন ও ৬টি আধাপাকা স্যানিটারি ল্যাট্রিন নির্মাণ করে দেওয়া হয়েছে। সুবিধাভোগী পলিনা মন্ডল বলেন, আমার বাড়িতে আগে কোন স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ছিলনা। প্রভাতী সেবা সংস্থা আমার বাড়িতে একটি ল্যাট্রিন নির্মাণ করে দিয়েছে। আমরা এখন এই স্বাস্থ্যসম্মত ল্যাট্রিনটি ব্যবহার করি।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top