• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজারে ব্যবসায়ীকে মারপিট মামলায় দুই আসামী আটক

দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ৯ জুন ২০২১, ০৬:৫২

দোয়ারাবাজারে ব্যবসায়ীকে মারপিট মামলায় দুই আসামী আটক

দোয়ারাবাজারে ব্যবসায়ীকে মারপিট মামলার দুই আসামীকে আটক করেছে থানা পুলিশ। উপজেলার বাংলাবাজার ইউনিয়নের স্থানীয় বাংলাবাজারের কেরাসিন, ডিজেল, সার বীজ কীটনাশক ডিলার বিশিষ্ট ব্যবসায়ী জিল্লুর রহমান ও তার ভাতিজা নজরুল ইসলামকে এলোপাতাড়ি ভাবে মারপিট করে জিল্লুর রহমানের কাঁধে থাকা ব্যাগ ভর্তি ৮ লাখ ৫০ হাজার ৩ শত ৫০ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় এই দু’জনকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলো, দোয়ারাবাজার উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের পাইকপাড়া গ্রামের মো:আব্দুস ছালামের পুত্র মো:রাজন মিয়া(৩৫) ও একই গ্রামের মো:আবু তাহেরের পুত্র মো:আবু ছায়েদ(৩৫)। দোয়ারাবাজার থানার এসআই সুপ্রাংশু দে দিলু সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মঙ্গলবার দুপুরে তাদের দু’জনকে বাংলাবাজার এলাকা থেকে আটক করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে বলেন দুইজন আসামী আটক করা হয়েছে, তাদেরকে বুধবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।অন্য আসামিদের আটক করতে অভিযান অব্যাহত আছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top