• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


মাদকদ্রব্য উদ্ধারে গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ হলেন এস আই সাইফুল ইসলাম

গোপালগঞ্জ থেকে | প্রকাশিত: ৯ জুন ২০২১, ২৩:১৬

মাদকদ্রব্য উদ্ধারে গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ হলেন এস আই সাইফুল ইসলাম

গোপালগগেঞ্জর মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এস আই সাইফুল ইসলাম গোপালগঞ্জ জেলার মধ্যে মাদকদ্রব্য উদ্ধারের শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার গোপালগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবা তাকে এই অর্জনের জন্য পুরস্কৃত করেন। মে মাসের মাসিক অপরাধ সভায় তিনি গোপালগঞ্জের শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধার অফিসার নির্বাচিত হন। তার এই অবদানে মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া সন্তোষ প্রকাশ করেছেন।

এছাড়াও মুকসুদপুর থানার আরও তিনজন বিভিন্ন ক্যাটাগরিতে জেলার শ্রেষ্ঠ হয়েছেন। তারা হলেন সার্বিক বিবেচনায় জেলার শ্রেষ্ঠ চৌকস অফিসার এসআই জামরুল ইসলাম, মামলা নিষ্পত্তিতে এসআই মুক্তার হোসেন এবং গ্রেফতারি পরোয়ানা তামিলে শ্রেষ্ঠত্ব অর্জন করেন এ এসআই আবুল কালাম আজাদ।

মুকসুদপুর থানার সেকেন্ড অফিসার এস আই সাইফুল ইসলাম জানান, গোপালগঞ্জ পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম-সেবার অনুপ্রেরণায় , মুকসুদপুর থানর ওসি আবু বকর মিয়ার নির্দেশনা-ক্রমে আমার উপর অর্পিত দায়িত্ব পালন করেছি। মুকসুদপুর থানা এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

থানায় এলাকায় মাদক কারবারিদের গ্রেফতার করে মুকসুদপুর থেকে মাদকমুক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। মে মাসে মুকসুদপুর থানা এলাকা থেকে অধিক সংখ্যায় মাদক ব্যবসায়ী ও মাদকদ্রব্য কারবারিদের গ্রেফতার করে গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করায় তাকে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত করে পুরস্কৃত করা হয়েছে।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, গোপালগঞ্জ জেলার ৫ থানার মধ্যে আমার থানার ৪জন অফিসার মে মাসের মাসিক অপরাধ সভায় জেলার মধ্যে শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হওয়ায় আমি আনন্দিত। তারা তাদের সর্বোচ্চ চেষ্টায় সফলতা অর্জন করেছে। তাদের জন্য শুভ কামনা জানাচ্ছি। তাদের প্রতি রাষ্ট্রের অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করেছে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top