• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

দোয়ারাবাজার থেকে | প্রকাশিত: ১২ জুন ২০২১, ০৪:৪৬

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আটক

দোয়ারাবাজার থানা পুলিশের অভিযানে ৫৮ বোতল বিদেশী মদসহ আলী হোসেন (১৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। সে উপজেলার ১নং বাংলাবাজার ইউনিয়নের মির্ধারপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধরের তত্ত্বাবধানে এস আই সম্রাজ মিয়ার নেতৃত্বে এএসআই শরীফ হোসেন ও এ এস আই আছকির মিয়ার সহযোগিতায় সংঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার নরসিংপুর ইউনিয়নের নরসিংপুর বাজার এর নিকটবর্তী আদর্শ দাখিল মাদ্রাসা সংলগ্ন পাকা রাস্তার উপর হতে বাইসাইকেল যোগে আইসক্রিম বিক্রির কৌশল অবলম্বন করে আইসক্রিম বাক্সের ভিতর আইসক্রিমের নিচে মাদক বহন কালে মোঃ আলী হোসেন (১৮) কে বিদেশি মদ বড় বোতল (৭৫০মিলি) ১২টি ও ছোট বোতল (১৮০মিলি) ৪৬টি এবং মাদক বহনে ব্যবহৃত বাইসাইকেল ও মাদক রাখার টিনের বাক্সসহ আটক করা হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)দেবদুলাল ধর জানান,মাদক ব্যবসায়ী আলী হোসেন দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারি ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছিল। আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করে মামলা হয়েছে। আটককৃত আসামী আলী হোসেনকে শনিবার আদালতে সোপর্দ করা হবে।মাদক নির্মূলের অঙ্গীকার বদ্ধপরিকর। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top