• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


বিসিসিআই সভাপতির পদ লড়বেন না সৌরভ গাঙ্গুলি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৮ অক্টোবর ২০২২, ০১:৩০

বিসিসিআই সভাপতির পদ লড়বেন না সৌরভ গাঙ্গুলি!

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের নির্বাচনের আর বেশি সময় বাকি নেই। আগামী ১৮ অক্টোবর নির্ধারিত হবে, ভবিষ্যতে কে-কারা হবেন ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক! সেই লড়াইয়ে বর্তমান সভাপতি সৌরভ গাঙ্গুলির থাকা-না থাকা নিয়ে আলোচনা ভারি হচ্ছে ক্রমেই।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, দ্বিতীয় বারের জন্য বিসিসিআইয়ের সভাপতি পদের জন্য লড়বেন না সাবেক ভারতীয় এই অধিনায়ক। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানাচ্ছে এই খবর। সেখানে বলা হচ্ছে, বিসিসিআইয়ের শীর্ষ কর্তাদের সবশেষ বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সেসব প্রতিবেদনের ভাষ্য, বৃহস্পতিবার একটি বৈঠকে বসেছিলেন বিসিসিআইয়ের শীর্ষ পদাধিকারীরা। সেখানে সৌরভ গাঙ্গুলি তো ছিলেনই, সঙ্গে ছিলেন বিসিসিআই সচিব জয় শাহ, সহ-সভাপতি রাজীব শুক্লা, কোষাধ্যক্ষ অরুণ ধূমল ও বোর্ডের সাবেক সভাপতি এন শ্রীনিবাসন। সে বৈঠকেই এই সিদ্ধান্ত এসেছে।

এখানেই শেষ নয়, সৌরভ সরে গেলে বোর্ড সচিব জয় শাহ এই পদের জন্য লড়বেন কি না এ নিয়েও গুঞ্জন চলেছে। বোর্ডের সভায় সিদ্ধান্ত এসেছে, তিনিও এবার সভাপতি হওয়ার দৌড়ে থাকবেন না, লড়বেন বোর্ড সচিব হওয়ার লড়াই।

আগামী ১৮ অক্টোবর নির্বাচন, তার আগে ১২ অক্টোবরের মধ্যে মনোনয়ন জমা দিতে হবে। ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, কর্নাটক রাজ্য ক্রীড়া সংস্থা তাদের প্রতিনিধি হিসাবে বিশ্বকাপজয়ী ক্রিকেটার বিনির নাম পাঠাবে। শোনা যাচ্ছে, নতুন সভাপতি হওয়ার লড়াইয়ে তিনিই এগিয়ে।

আরও বেশ কিছু উল্লেখযোগ্য নাম শোনা যাচ্ছে বোর্ড সভাপতি হওয়ার দৌড়ে। হরিয়ানা রাজ্য ক্রীড়া সংস্থা থেকে অনিরুদ্ধ চৌধরি, রাজস্থান রাজ্য ক্রীড়া সংস্থা থেকে বৈভব গহলৌত ও হায়দরাবাদ রাজ্য ক্রীড়া সংস্থা থেকে মোহাম্মদ আজহারউদ্দিন। এর মধ্যে অনিরুদ্ধ বোর্ডের প্রাক্তন কোষাধ্যক্ষ ছিলেন। বৈভব রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গহলৌতের ছেলে। তবে বাংলার ক্রীড়া সংস্থা থেকে নাম নেই অভিষেক ডালমিয়ার। বোর্ডের বার্ষিক সাধারণ সভায় বাংলার প্রতিনিধিত্ব করবেন সৌরভ।

এনএফ৭১/আরআর/২০২২




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top