রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

আনিসুল হত্যা: পরিচালকসহ গ্রেপ্তার ১২

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০, ১৩:০৪

নিজস্ব প্রতিবেদক:

মাইন্ড এইড হাসপাতালের কর্মচারীদের মারধরে নিহত জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) আনিসুল করিম হত্যা মামলায় প্রতিষ্ঠানটির ৪ পরিচালকসহ ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। যাদের ভেতরে ১০ জন আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে। শনিবার (১৪ নভেম্বর) আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শহীদুজ্জামান সাংবাদিকদের কাছে বিষয়টি নিশ্চিত করেছে।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, নিয়াজ মোর্শেদ (হাসপাতাল পরিচালক), ফাতেমাতুজ যোহরা ময়না (হাসপাতাল পরিচালক), আরিফ মাহমুদ জয় (ম্যানেজার ও পরিচালক) এবং রেদোয়ান সাব্বির (কোঅর্ডিনেটর ও পরিচালক) মাসুদ (কিচেন সেফ), তানভীর হাসান (ফার্মাসিস্ট) জোবায়ের হোসেন (ওয়ার্ড বয়)। তানিফ মোল্লা, সজীব চৌধুরী, অসীম চন্দ্র পাল, মোহাম্মদ লিটন হাসান ও সাইফুল ইসলাম পলাশ এদের বিস্তারিত তথ্য এখনো জানাযায়নি।

গ্রেফতারকৃতদের মধ্যে নিয়াজ মোর্শেদ এবং ফাতেমাতুজ যোহরা অসুস্থতার কারনে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। শারীরিক অবস্থার উন্নতি হলে তাদেরও আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর দুপুরে পুলিশ কর্মকর্তা আনিসুলকে মাইন্ড এইড হাসপাতালে চিকিৎসার জন্য আনা হলে, কর্মচারীদের বেদম মারধরে তিনি মিত্যু বরন করেন বলে তার পরিবার থেকে অভিযোগ করা হয়। পরে তার মারধরের একটা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে অভিযোগের সত্যতা প্রমাণিত হয়।

এনএফ৭১/আরওয়াই/আরআর/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top