রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সুশান্ত হত্যা: ফেঁসে যাচ্ছেন সারা আলি খাঁনসহ ২৫ তারকা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০, ১৪:৩১

নিজস্ব প্রতিবেদক:

মাদক কারবারের মামলায় ফেঁসে গেছেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী। তবে এবার তার বিস্ফোরক স্বীকারোক্তি থেকে বলিউডের সারা আলি খাঁনসহ অন্তত ২৫ জন তারকা ফেঁসে যাচ্ছেন ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)’র জালে।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায়, রিয়া এনসিবিকে জানিয়েছেন, সারাসহ দুই অভিনেত্রী রকুল প্রীত ও সিমন খামবাট্টা মাদক নিয়েছেন। ২০ পাতার লম্বা বিবৃতিতে এই তিন অভিনেত্রীর নাম বিশেষভাবে নিয়েছেন রিয়া।

সঙ্গে নজরে রয়েছে বলিউডের আরও বেশ কয়েকজন অভিনেতার নামও। নজরে রয়েছেন মুকেশ ছাবড়া, রাকুলপ্রীত সিং, রোহিনী লায়র-সহ বেশ কয়েকজন। আগামী কয়েক দিনে বলিউডে অভিনেতাদের এক এক করে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডাকবে বলে জানা গিয়েছে।

জানা যাচ্ছে, এনসিবির দুই পদস্থ আধিকারিক কে পি এস মালহোত্রা এবং ডি জি আস্থানা বৈঠক শুরু করেছেন। বি টাউনের ওই হাই প্রোফাইল ব্যক্তিদের সমন পাঠানোর আগে সম্পূর্ণ প্রস্তুতি সেরে ফেলতে চাইছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা। তবে এনসিবির সামনে রিয়া বলিউডের যে তারকা-সহ পরিচালক, প্রযোজকদের নাম নিয়েছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে মাদক মামলায় শুক্রবারও জামিন পাননি রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্ত। ফলে রিয়াকে জেলেই থাকতে হবে।

এনএফ৭১/আরআর/২০২০

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top