• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


শৈলকুপা থানায় হামলা করায় আ.লীগ কর্মী আটক

সুজন হাসান | প্রকাশিত: ১০ জুন ২০২৪, ১২:৩১

ছবি: সংগৃহীত

রোববার (৯ জুন) দুপুরে ঝিনাইদহের শৈলকুপায় থানায় হামলা-ভাঙচুর করেছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এতে ৬ পুলিশ সদস্যসহ আহত হয়েছেন ২৫ জন।

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগ কর্মীকে আটকের প্রতিবাদে থানায় হামলা-ভাঙচুর চালিয়েছে স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকেরা।

ঝিনাইদহের শৈলকুপায় মোস্তাক শিকদার নামের এক আওয়ামী লীগ কর্মীকে আটকের ঘটনায় থানা ঘেরাও ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ হামলাকারীদের ছত্রভঙ্গ করতে অর্ধশতাধিক রাউন্ডের বেশী টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এ ঘটনায় ৬ পুলিশ সদস্যসহ কমপক্ষে ২৫ ব্যক্তি আহত হয়েছে। আহতদের শৈলকুপা ও ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। এদেরমধ্যে আশঙ্কাজনক দুই পুলিশ সদসকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নেওয়ার কথা বলেছে চিকিৎসক। সংবাদ পেয়ে পুলিশ সুপার আজিম উল আহসান হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

রোববার (৯ জুন) সকালে মোস্তাক শিকদারকে আটক করে পুলিশ। এতে ক্ষিপ্ত আওয়ামী লীগ নেতাকর্মীরা বিকাল সাড়ে ৩টার দিকে শৈলকুপা থানা ঘেরাও করে হামলা করে। আটক মোস্তাাক শিকদার এজাহারভূক্ত আসামী। সে ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়নের মৃত আব্দুস সাত্তার শিকদারের ছেলে।

সূত্রে জানা গেছে, গ্রেপ্তার আসামি মোস্তাক ও হামলাকারীরা সবাই নবনির্বাচিত সংসদ সদস্য নায়েব আলী জোয়াদ্দারের সমর্থক।

উল্লেখ্য, শুক্রবার (৭ জুন) ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজমের একটি বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে পুলিশ প্রশাসন ও জনমনে ক্ষোভ ও মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

এদিন সন্ধ্যার দিকে ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচনে বিজয়ী সংসদ সদস্য নায়েব আলী জোয়ার্দারের সংবর্ধনা অনুষ্ঠানে পৌর মেয়র কাজী আশরাফুল আজম শৈলকুপা থানার ওসি মো. সফিকুল ইসলাম চৌধুরীকে গলায় গামছা বেঁধে বিতাড়িত করার হুমকি দেন।

এ সময় হাজারো জনতার সামনে মেয়র আরও বলেন, এ দুর্নীতিবাজ ওসি সন্ত্রাস করছে। আমরা চাই দুর্নীতিবাজ প্রশাসন বিশেষ করে এ ওসি এখান থেকে চলে যাক। তা না হলে গলায় গামছা বেঁধে তাকে আমরা বিতাড়িত করব। পৌর মেয়রের এ বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মূহুর্তের মধ্যে তা ভাইরাল হয়। এ নিয়ে শৈলকুপা উপজেলা শহরের চায়ের দোকান ও বিভিন্ন আড্ডায় ওসির বিরুদ্ধে এমন হুমমিমূলক বক্তব্য প্রদানে আলোচনা-সমালোচনা শুরু হয়।




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top