বুধবার, ২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

কলকাতার ইকো পার্কে দেখা মিলল সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীসহ আরও কয়েকজনের

রায়হান রাজীব | প্রকাশিত: ২ অক্টোবর ২০২৪, ১২:৫৬

ছবি: সংগৃহীত

হাসিনা সরকার পতনের পর আওয়ামী লীগ নেতারা গা ঢাকা দিয়েছেন। কেউ আত্মগোপনে থাকার পর গ্রেপ্তার হচ্ছেন। কেউ দেশ ছেড়ে পালানোর  চেষ্টা করে ধরা পড়ছেন। কেউ বিদেশে পালিয়ে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। তাদের একজন আওয়ামী লীগ সরকারের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ভারতের পশ্চিমবঙ্গের কলকাতায় একটি ইকোপার্কে দেখা গেছে আওয়ামী লীগের এই নেতাকে। সেখানে আড্ডা দেওয়ার সময় বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ক্যামেরায় তিনি ধরা পড়েন।

মঙ্গলবার (১ অক্টোবর) বেসরকারি ওই টেলিভিশন জানায়, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কলকাতার ইকোপার্কে উপস্থিত ছিলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী কামাল। সেখানে আরো ছিলেন সাবেক সংসদ সদস্য অসীম কুমার উকিল, অপু উকিল ও হাজি সেলিমের ছেলেসহ বেশ কয়েকজন।

এ সময় আসাদুজ্জামান খানের মুখে সাদা দাড়ি দেখা যায়। পরে পার্কে কিছু বাংলাদেশি জড়ো হয়ে যাওয়ায় তারা দ্রুত সটকে পড়েন। এ ছাড়া কিছু অপরিচিত লোকজন ভিডিও করতে বাধা দিচ্ছিলেন। তবে সেখানে থাকা কয়েকজন বাংলাদেশি তাঁদের পরিচয় নিশ্চিত করেছেন।

এর আগে ছাত্র-জনতার গণ-অভ্যুত্থানে দেশ ছেড়ে ভারতে পালিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৫ আগস্ট তিনি পালিয়ে দেশ ছাড়েন।

আসাদুজ্জামান খান কামালকে ধরতে দেশে চার দফা অভিযান চালিয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্যরা। সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীকে ধরতে না পারলেও তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সূত্র- চ্যানেল টোয়েন্টিফোর

 



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top