রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

‍‌ভ্যানে, বাসায়, পার্টিতে ডেকে আমাকে যৌন হয়রানির চেষ্টা করেছে : কঙ্গনা

ডেস্ক রিপোর্ট | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০, ২২:১১

কঙ্গনা রনৌত

বিনোদন ডেস্ক:

বলিউডের নামকরা নির্মাতা অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ভারতীয় বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ যৌন হয়রানির অভিযোগ তোলার পর এবার বোমা ফাটালেন বিতর্কিত বলিউড তারকা কঙ্গনা রনৌত।

এক টুইট বার্তায় কঙ্গনার অভিযোগ, বলিউডের প্রথম সারির কিছু অভিনেতা তাকে ভ্যানে, বাসায় বা পার্টিতে ডেকে তাঁকে যৌন হয়রানির চেষ্টা করেছিলেন।

কঙ্গনা বলেন, ‘পায়েল ঘোষ যা বলেছেন, আমার সঙ্গেও বেশ কয়েকজন বড় নায়ক তা করেছেন।’ টুইটে তিনি বার্তায় কঙ্গনার অভিযোগ, অনেক নামী অভিনেতা কঙ্গনাকে ভ্যানে বা বন্ধ ঘরে ডেকে যৌন হয়রানির পাশাপাশি পার্টিতে নাচের সময় ভিড়ের আড়ালেও তার সঙ্গে আপত্তিকর আচরণ করেছেন। এমনকি কাজের বাহানায় বাড়িতে এসেও অনেকেই নাকি কঙ্গনাকে যৌন হেনস্তা করেছেন।

Newsflash71
কঙ্গনার টুইট

বাঙ্গালী অভিনেত্রী পায়েল ঘোষকে সমর্থন করে অনুরাগ কাশ্যপকে গ্রেপ্তারের দাবি করেছেন তিনি।  শুধু তা–ই নয়, কঙ্গনা রনৌত বলিউডের ‘মিটু’ আন্দোলনকে পুরোপুরি ‘ব্যর্থ’ দাবি করে টুইটে লেখেন, ‘মিটু অভিযান বলিউডে ব্যর্থ হয়েছে। কারণ সে সময় ধর্ষণকারী এবং যৌন নির্যাতনকারীরা সবচেয়ে বেশি সক্রিয় হয়ে উঠেছিল। তাই এই অভিযান স্তব্ধ হয়ে যায়। আমি জানি, এর আগের নিপীড়িতদের মতো পায়েল ঘোষকেও ভয় দেখানো হবে। আর তাঁর মুখ বন্ধ করে দেওয়া হবে। কিন্তু আমাদের তো একটি সুস্থ ও উন্নত সমাজে বাঁচার অধিকার আছে।’

গতকাল(২০ সেপ্টেম্বর) কয়েক ধাপে দেয়া কঙ্গনার এই টুইটে ঝড় উঠেছে বলিউডসহ ভারতে। এ নিয়ে আলোচনা সমালোচনার জবাবও দিতে পিছপা হচ্ছেন না তিনি।

এনএফ৭১/এমকে/২০২০



বিষয়:


পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top