• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ফারুকের শারীরিক অবস্থার উন্নতি

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ১ নভেম্বর ২০২১, ০১:৪২

ফারুকের শারীরিক অবস্থার উন্নতি

ঢাকাই সিনেমার কিংবদন্তি অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা চলছে তার।

ফারুকের স্ত্রী ফারহানা পাঠান বলেন, 'আপনাদের মিয়া ভাই এক মাসের বেশি সময় ধরে কেবিনে থেকে চিকিৎসা নিচ্ছেন। এখন স্বাভাবিকভাবে খাবার খাচ্ছেন। শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। আরও কিছুদিন লাগবে ঠিক হয়ে যেতে। তার জন্য দোয়া করবেন সবাই।' জানা গেছে, এক মাস ধরে হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার আগে প্রায় সাত মাস ধরে আইসিইউতে ছিলেন তিনি।

প্রসঙ্গত, চলতি বছরের মার্চ মাসের প্রথম সপ্তাহ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। ২১ মার্চ থেকে আইসিইউতে ছিলেন ঢাকাই সিনেমার কিংবদন্তি এই অভিনেতা।

এনএফ৭১/এনজেএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top