• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ওমরার উদ্দেশ্যে রওনা দিলেন মাহি-রাকিব

নিউজফ্ল্যাশ৭১ ডেস্ক | প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১, ০৩:৩৫

ওমরার উদ্দেশ্যে রওনা দিলেন মাহি-রাকিব

পূর্ব ঘোষণা অনুযায়ী ওমরার উদ্দেশ্যে রওনা দিলেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা মাহিয়া মাহি। বুধবার (২৪ নভেম্বর) ওমরা হজ পালনের জন্য স্বামী রাকিবকে নিয়ে রওনা দিয়েছেন এই নায়িকা।

মাহি তার ফেসবুকে কিছু ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, আলহামদুলিল্লাহ, জীবনে প্রথমবার ওমরাহ করতে যাচ্ছি। এই অনুভূতি প্রকাশের ঊর্ধ্বে। রাকিব সরকার তোমার জন্য অন্তর থেকে অনেক অনেক দোয়া। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

সম্প্রতি নতুন করে ঘর বেধেছেন মাহিয়া মাহি। তার স্বামীর রাকিব সরকার ব্যবসায়ী ও গাজীপুরে এক রাজনৈতিক পরিবারের সন্তান। তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে এটি।

এনএফ৭১/এনজেএ/২০২১

 




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top