• ** জাতীয় ** আমরা জীবাশ্ম জ্বালানির ব্যবহার হ্রাস করেছি : শেখ হাসিনা ** আবারও তিন দিনের ‘হিট অ্যালার্ট’ জারি ** চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে দুই নারীর মৃত্যু ** ইউআইইউ ক্যাম্পাসে ‘কৃত্রিম বৃষ্টি’ নিয়ে তোলপাড় সারাদেশ ** সিলেটে মসজিদে যাওয়ার পথে বজ্রপাতে ইমামের মৃত্যু ** নরসিংদীতে হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ** সব ধরনের সংবাদ জানতে ভিজিট করুন : https://www.newsflash71.com ** সব ধরনের ভিডিও দেখতে ভিজিট করুন : youtube.com/newsflash71 ** লাইক দিন নিউজফ্ল্যাশের ফেসবুক পেইজে : fb/newsflash71bd **


ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের মানতে হবে ৫৯ শর্ত

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২১, ০২:২৬

ভিকি-ক্যাটের বিয়েতে অতিথিদের মানতে হবে ৫৯ শর্ত

বলিউডের জনপ্রিয় তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের আগেই একের পর এক গুঞ্জন ভেসেই বেড়াচ্ছে। এবার জানা গেছে এই জুটির বিয়েতে যারা অতিথি হয়ে আসবেন তাদের স্বাক্ষর করতে হবে চুক্তিপত্রে।

শোনা যাচ্ছে, ৭-৯ ডিসেম্বরে অনুষ্ঠিত হবে ভিকি-ক্যাটরিনার বিয়ে। অতিথিরা স্বাক্ষর করে চুক্তিপত্র পাঠালে দেয়া হবে বারকোড। এমনকি অতিথিদের মানতে হবে চুক্তিপত্রে উল্লেখিত মোট ৫৯টি শর্ত।

৫৯ টি শর্তের মধ্যে বেশ কয়েকটি শর্ত এরইমধ্যে জানা গেছে। উল্লেখযোগ্য শর্তগুলো হলো- বিয়েতে কে কে হাজির ছিলেন তা গণ্ডীর বাইরে প্রকাশ করা যাবে না, ছবি তোলা বা ভিডিও করা যাবে না, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা ও লোকেশন শেয়ার করা যাবে না, বিয়ের প্রাঙ্গণ ছাড়ার আগে বাইরে অন্য কারোর সঙ্গে যোগাযোগ করা যাবে না, ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া পোস্ট করা যাবে না কোনো ছবি, কোনো রিল বা ভিডিও বিয়ের সময় তোলা যাবে না।

গণমাধ্যমের আড়ালে একবারে চুপিচুপি রাজস্থানে চলছে বিয়ের প্রস্তুতি। পরিবার আর বলিউডের বন্ধুদের নিয়ে তিন দিনের অনুষ্ঠান করার আয়োজন চলছে। আয়োজনকে স্মরণীয় করে রাখতে বুক করা হয়েছে রণথম্বোরের সবচেয়ে বিলাস বহুল হোটেল রাজা মান সিং। জানা গেছে হোটেলটির একদিনের ভাড়া ৭ লাখ টাকা।

এনএফ৭১/এমএ/২০২১




পাঠকের মন্তব্য

মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।

Top